সর্বশেষ

সিলেট, কোম্পানীগঞ্জ

নিয়ন্ত্রণ হারানো ট্রাকের ধাক্কায় মাহবুব হাসান পঙ্গু

নিয়ন্ত্রণ হারানো  ট্রাকের ধাক্কায় মাহবুব হাসান পঙ্গু
ছবি - সংগৃহীত

সিলেটের কোম্পানীগঞ্জে বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা একটি ট্রাকের ধাক্কায় মাহবুব হাসান নামের স্কুল পড়ুয়া এক ছাত্রের পা থেঁতলে গেছে। চিকিৎসা করে তাঁর পা-টি কেটে ফেলা হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও সহকারী পালিয়ে গিয়েছেন।


মাহবুব উপজেলার তেলিখাল গ্রামের লুৎফুর রহমানের ছেলে ও তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাহবুব হাসান সকালে একটি ভাড়া মোটরসাইকেলের পিছনে বসে উপজেলা সদরে যাচ্ছিল। মোটরসাইকেলটি দক্ষিণ বুড়দেও হাবির দোকানের সামনের ব্রীজটির উত্তরে পৌঁছামাত্র দ্রুতগতির একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। এসময় মাহবুব ও মোটরসাইকেল চালক তানজির ছিটকে পড়ে এবং ট্রাকটি মাহবুবের বাম পায়ের ওপর দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মাহবুবের বাঁ-পা থেঁতলে যায়। এ ঘটনায় চালক তানজিরও আহত হয়।


খবর পেয়ে স্বজনরা এগিয়ে এসে মাহবুবকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। মাহবুব ওই হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক।মাহবুবের চাচা ফিরোজ মিয়া জানান, চিকিৎসা করে মাহবুবের পা-টি কেটে ফেলা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।


কোম্পানীগঞ্জ থানার অপারেশন অফিসার খায়রুল বাশার জানান, ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মাহবুবের চাচা বাদী হয়ে চালককে দায়ী করে একটি অভিযোগ দিয়েছেন।

মন্তব্য করুন