সর্বশেষ

কেরাণীগঞ্জে চাঁদা না পেয়ে মার্কেট ভাংচুরের অভিযোগ

কেরাণীগঞ্জে চাঁদা না পেয়ে মার্কেট ভাংচুরের অভিযোগ

কেরাণীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরাণীগঞ্জে সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদা না দেয়ায় রাতের আধারে মার্কেট ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে দক্ষিণ কেরাণীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের বেয়ারা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মার্কেটের মালিক বাপ্পি বেগম এ বিষয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
মার্কেট মালিক বাপ্পি বেগম জানান,বেয়ারা মৌজায় তার নিজনামে খরিদকৃত তিন শতাংশ জমির ওপর প্রিন্স মিনি মার্কেট নামে তার একটি মার্কেট রয়েছে। মার্কেট নির্মানের শুরু থেকেই স্থানীয় সন্ত্রাসী-চাঁবাজ মোশারফ ও ইউপি সদস্য সেলিম গং দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাধ্যমে ১০লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। তাদের দাবিকৃত চাঁদা পেয়ে মঙ্গলবার রাতে উল্লেখিত মোশারফ ও সেলিমের নেতৃত্বে আল আমিন,রুহুল ,সোরহাব,মানিকসহ আরো ২০/২৫জন সন্ত্রাসী মার্কেটে অর্তকিত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এসময় তারা মার্কেটের দোকান পাটের মেশিনারীজ যন্ত্রাংশ লুটপাট করে নিয়ে যায়। এবিষয়ে থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এবিষয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শাহজামানের সাথে যোগাযোগ করা হলে তিনি ভাংচুরের ঘটনার সত্যতা স্বীকার করেছেন। 


 

মন্তব্য করুন