সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় রংপুরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর প্রাণহানি

সড়ক দুর্ঘটনায় রংপুরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর প্রাণহানি
রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর দুর্ঘটনা কবলিত গাড়ি

দিনাজপুরের উচিতপুরে সড়ক দুর্ঘটনায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন (৫৯) মারা গেছেন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।


বিরামপুর উপজেলা প্রকৌশলী মাহমুদ জামান বলেন, বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুরের উচিতপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কে আফজাল হোসেনকে বহনকারী গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই তিনি মারা যান।এ ঘটনায় তার গাড়িচালক মো.হাফিজ (৫০) আহত হয়েছেন। 


তিনি জানান, আফজাল হোসেনকে বহনকারী গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম জানান, প্যারোডো জিপ যোগে গাইবান্ধা পলাশবাড়ীস্থ শ্বশুরালয় থেকে প্রধান মন্ত্রীর সঙ্গে সরাসরি ভিডিও কনফারেন্সে অংশ নিতে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে আসছিলেন। আসার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্যারোডো জিপটি সড়কের পার্শ্বে গাছের সাথে ধাক্কা লাগিয়ে দেয়। এতে ঘটনাস্থলে স্থানীয় সরকার প্রকোশলী অধিদপ্তর-এলজিইডি’র রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো.আফজালুর রহমান (৫৯) নিহত হয়। চালক আহত হয়।


 

মন্তব্য করুন